জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | SKH job circular 2024

“জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | SKH job circular 2024” কর্তৃপক্ষ কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য আহবান করা হয়েছে। তবে আবেদন করতে নির্দিষ্ট পরিমাণ ফি প্রদান করতে হবে। আপনাদের মধ্যে অনেকেই হয়তো এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ হওয়ার অপেক্ষায় ছিলেন। স্বাগতম! অবশেষে জনপ্রশাসন মন্ত্রণালয় অধিনে, সরকারি কর্মচারী হাসপাতাল নিয়োগ ২০২৪ প্রকাশিত হলো।

এই পোস্টটিতে আপনারা উক্ত চাকরির নিয়োগটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। জানতে চাইলে পোস্টটি একটু মনোযোগ সহকারে পড়ুন। সরকারি কর্মচারী হাসপাতাল নিয়োগ ২০২৪ এর অনলাইন আবেদন ২৫ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হয়ে ২৫ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৫:০০ টা পর্যন্ত অনলাইন আবেদন চলমান থাকিবে। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্ধারিত সময়ের মধ্যেই সম্পন্ন করতে হবে।

জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Pdf Download করার লিংক নিচে রয়েছে।

নির্দিষ্ট সময়ের পর কোন ভাবেই, আবেদন করতে পারবেন না। তাই আবেদনের শেষ দিন পর্যন্ত অপেক্ষা না করে যতটা সম্ভব সময়ের আগেই আবেদন করুন। তাছাড়াও অনেক সময় সার্ভার জনিত সমস্যা থাকে, আবেদনের ওয়েবসাইট ডাউন হয়ে যায়। তাই সেভ থাকার জন্য অত্যন্ত আবেদনের শেষ তারিখের একদিন আগেই আবেদন করা ভালো। আপনাদের সুবিধার কথা মাথায় রেখে, আবেদন করার লিংক, নিয়োগ বিজ্ঞপ্তির PDF Download লিংক, অফিসিয়াল ওয়েবসাইটের লিংকসহ আরো বিস্তারিত তথ্য উপস্থাপন করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে রয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তিটি (সংক্ষেপে দেখুন)

প্রতিষ্ঠানের নাম সরকারি কর্মচারী হাসপাতাল
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২৩ জানুয়ারি ২০২৪
পদ সংখ্যা ০৬ টি
লোক সংখ্যা ৯৮ জন
আমাদের ওয়েবসাইট rbcomputeracademy.com
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদন শুরুর তারিখ ২৫ জানুয়ারি ২০২৩
আবেদনের শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট skh.gov.bd
আবেদন করার লিংক নিচে দেখুন
প্রকাশ সূত্র অফিসিয়াল ওয়েবসাইট
PDF Download  ডাউনলোড করুন

 

Scroll to Top